October 18, 2024, 9:21 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সাতক্ষীরার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষের অপসারণের দাবীতে মানববন্ধন

সাতক্ষীরার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষের অপসারণের দাবীতে মানববন্ধন

সাতক্ষীরার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) দূর্নীতিবাজ ভারপ্রাপ্ত অধ্যক্ষের অপসারণের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় এলাকাবাসীর আয়োজনে সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধে ইউছুফ আল আজাদীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় গ্রাম ডা: রতন দাশ, সাতক্ষীরা নদী বন ও পরিবেশ রক্ষা কমিটির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, স্থানীয় মুক্তিযোদ্ধার সন্তান কামাল হোসেন, মো. মাসুদ হোসেন, ডা. মহিবুল্লাহ, আব্দুর রশিদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ১০ ম গ্রেডে যোগদান করে অনিয়মতান্ত্রিক ভাবে অধ্যক্ষের পদ দখল করে দীর্ঘ ৪ বছর ধরে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সেজে কে এম মিজানুর রহমান আওয়ামীলীগ নেতাদের ম্যানেজ করে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিনত করেছেন সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষন কেন্দ্র (টিটিসি)। এসব করেও দিব্বি বহাল তবিয়তে চালিয়ে যাচ্ছেন তার সব অপকর্ম। তার বিরুদ্ধে ভবন সংস্কারের নামে ভুয়া টেন্ডার ও ভাউচার, সকল মালামাল ক্রয়ে ঘুষ গ্রহণ, নিয়োগে বানিজ্য, বিভিন্ন ট্রেডে ঘুষ নিয়ে ভর্তি, পিডিও ভর্তির সরকারী টাকাসহ বিভিন্ন প্রকল্পের প্রায় কোটি টাকার অনিয়ম-দুর্নীতির অভিযোগ রয়েছে।

বক্তরা আরও বলেন, আসলে তার খুটির জোর কোথায়? এত দূর্নীতি করেও সে কি ভাবে পার পেয়ে যাচ্ছে? তার এসব দূর্নীতির সহযোগি হিসেবে কাজ করেছেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি টিটিসি’র সাবেক জব প্রেসমেন্ট অফিসার (জেপিও) নেই আরিফুল ইসলাম। এছাড়া ছাত্র-ছাত্রীদের বরাদ্দকৃত টাকা আত্মসাৎকারী দুর্তীবাজ অধ্যক্ষ কে এম মিজানুর রহমানকে অবিলম্বে অপসারণের দাবি জানান বক্তারা। না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি দেন তারা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com